টানা ৩৩ ঘণ্টা চলল ‘ব্যাচেলরস কোরবানি’র শুটিং

এ সময়ের বাংলা নাটকে বিপুল আলোচিত নাম ‘ব্যাচেলর পয়েন্ট’। সাফল্যের সঙ্গে ধারাবাহিক নাটকটির চতুর্থ সিজনের প্রচার চলছে। পাশা, শুভ, কাবিলাদের নানান কর্মকাণ্ডে দর্শক বিনোদিত হচ্ছেন। ইউটিউবে আসছে মিলিয়ন মিলিয়ন ভিউ। এই নাটকের বিশেষ একটি পর্ব গত ঈদে প্রচার হয়েছিল। ‘ব্যাচেলরস রমজান’ নামের পর্বটি মাত্র ৬ দিনেই ১ কোটি ভিউয়ের রেকর্ড গড়ে।

সেই ধারাবাহিকতায় এবার আসছে ‘ব্যাচেলরস কোরবানি’। ব্যাচেলর পয়েন্ট’-এর এই বিশেষ পর্বে থাকছে ব্যাচেলররা কীভাবে কোরবানির জন্য গরু কিনতে যায়, গরুর হাটে তাদের সঙ্গে কী ঘটনা ঘটে; কাবিলা, পাশা, শুভ কিংবা হাবু ভাইয়েরা কীভাবে ঈদ উদযাপন করে এ সমস্ত কিছু।

আর টানা ৩৩ ঘণ্টা ধরে ‘ব্যাচেলরস কোরবানি’র শুটিং করলেন নির্মাতা কাজল আরেফিন অমি ও টিম ‘ব্যাচেলর’। ৯ জুন বিকাল ৫টায় সেই শুটিং শেষ হয়েছে বলে জানান নির্মাতা অমি। টানা শুটিং করতে গিয়ে গরুর ধাওয়া খেতে হয়েছে পুরো টিমকে। রোদে পুড়ে ঘামে ভিজে অসুস্থ হয়েছেন হাবু ভাই তথা অভিনেতা চাষী আলম।

অমি বলেন, ‘যেহেতু ঈদের সিঙ্গেল কাজ তাই টানা শুটিং করে শেষ করলাম। শুটিং শেষে হিসাব করলাম, টানা ৩৩ ঘণ্টা কাজ করেছি আমরা। চাষী ভাই হালকা অসুস্থ হয়েছেন। তবে বিশ্রাম নিয়ে আবারও মাঠে যোগ দিয়েছেন। শক্তিশালী টিম ছাড়া টানা এতো ঘণ্টা শুটিং করা কারও পক্ষে সম্ভব না। লম্বা সময় শুটিং হলেও কারও মধ্যে আন্তরিকতা বা এনার্জির কমতি দেখিনি।।’

জানা গেছে, এবারের নাটকে ব্যাচেলররা সবাই গরুর ব্যবসায় নামে! যথারীতি এবারও থাকছে শুভ, হাবু, শিমুল, কাবিলা, পাশা ভাই চরিত্রগুলো। বরাবরের মতোই মূল চরিত্রগুলোতে অভিনয় করেছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মা প্রমুখ। সঙ্গে থাকছেন সানজানা সরকার রিয়া, পারসা ইভানা, সাবিলা নূর প্রমুখ।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ