ইবির দা’ওয়াহ বিভাগের ১ম পুনর্মিলনী অনুষ্ঠিত

:: ইবি প্রতিনিধি ::

নানা আয়োজনের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দা’ওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ১ম পুনর্মিলনী ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে ১৯৮৫-৮৬ থেকে ২০২১-২২ শিক্ষাবর্ষের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। দিনটি উপলক্ষে শনিবার (১৮ মার্চ) সকাল ১০টায় অনুষদ ভবন থেকে আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় দা’ওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ড. শহীদ মুহাম্মদ রেজওয়ানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, ইবির সিন্ডিকেট সদস্য অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ আফাজ উদ্দীন, থিওলজি এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ডিন অধ্যাপক ড. এইচ এ এন এম এরশাদ উল্লাহ, সভার প্রধান উপদেষ্টা ও বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্যাহ, ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ইসলামিক থট’র মহাপরিচালক ড. এম আবদুল আজিজ।

এসময় প্রাক্তন শিক্ষার্থীরা অনুভূতি ব্যক্ত করে বলেন, দীর্ঘদিন পর এই পুনর্মিলনী অনুষ্ঠানের মধ্য দিয়ে আসতে পেরে আমরা অত্যান্ত আনন্দিত। এই আনন্দের ভাষা মুখে প্রকাশ করার মতো না। এখানে বন্ধুদের সাথে দেখা হচ্ছে, বড় ভাই-বোনদের সাথে দেখা হচ্ছে, অনেক জুনিয়রদের সাথেও দেখা হচ্ছে খুব ভালো লাগছে। এই দিনটি আমাদের জীবনে একটি মাইলফলক হয়ে থাকবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ