প্রথম ওয়ানডেতে তামিমকে নিয়ে শঙ্কা

আয়ারল্যান্ড সিরিজ মাঠে গড়ানোর আগে বাংলাদেশ শিবিরে চলছে আসা-যাওয়ার মিছিল। প্রথমে আঙুলের চোটে ছিটকে গেছেন নতুন করে সাদা বলের ক্রিকেটে ডাক পাওয়া জাকির হাসান। এরপর আজ শুক্রবার সকালে অনুশীলনের সময় মুখে আঘাত পেয়ে মেহেদী হাসান মিরাজকে যেতে হয়েছে হাসপাতালে। এই অলরাউন্ডারের প্রথম ওয়ানডে ম্যাচ খেলা নিয়েও শঙ্কা জেগেছে।

এদিকে গেল কয়েকদিন ধরেই ভাইরাস জ্বরে ভুগছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। প্রথম ম্যাচে তাকে পাওয়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। যদিও শুক্রবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে দেখা গেছে তামিমকে। এদিন নেটে তামিমের সঙ্গে আলোচনা করতে দেখা যায় টাইগার ওস্তাদ চন্ডিকা হাথুরুসিংহকে।

এরপর সংবাদ সম্মেলনে এসে হাথুরু জানালেন, ‘তামিমের ফিটনেস নয়, স্বাস্থ্যজনিত একটু দুশ্চিন্তা আছে। আমার ধারণা, তার ভাইরাস সংক্রমণ ধরনের কিছু হয়েছে। সে (তামিম) আজ কিছু ব্যাটিং ও ফিল্ডিং করবে। এরপর আমরা সিদ্ধান্ত নেব।’

এদিকে সিরিজ শুরুর আগেই দল থেকে ছিটকে গেছে অভিষেকের অপেক্ষায় থাকা জাকির হাসান। সিলেটে ঐচ্ছিক অনুশীলনে নেটে ব্যাটিং করার সময় চোট পান জাকির। বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলে চিড় ধরায় ছিটকে গেছেন ওয়ানডে দল থেকে।

জাকিরের জায়গায় ডাক পেয়েছেন রনি তালুকদার। ৮ বছর পর টি-টোয়েন্টি দিয়ে জাতীয় দলে ফেরা টপঅর্ডার ব্যাটার এবার ওয়ানডে অভিষেকের অপেক্ষায়। হঠাৎ করে দলে ডাক পাওয়া রনি আজ সকালে সিলেটে দলের সঙ্গে যোগ দিয়েছেন।

আগামী ১৮ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে লড়বে বাংলাদেশ-আয়ারল্যান্ড।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ