ঠাকুরগাঁও সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

:: ঠাকুরগাঁও প্রতিনিধি ::

ঠাকুরগাঁওয়ের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঠাকুরগাঁও সরকারি কলেজে নবীনবরণ, অভিবাবক সমাবেশ এবং বার্ষিক ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ মঙ্গলবার (১৪মার্চ) বেলা সাড়ে দশটায় পবিত্র কোরান তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি উদ্বোধন করেন পানিসম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ, উপদেষ্টা পরিষদের সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

অনুষ্ঠানে কলেজর অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল জলিলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মাহাবুবুর রহামান, জেলা পরিষদের চেয়ারম্যান মোহম্মদ সাদেক কুরাইশী, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায় প্রমূখ।

সমাপনী বক্তব্যে কলেজ অধ্যক্ষ প্রফেসর আব্দুল জলিল বলেন, বাংলাদেশ এখন খেলাধুলায় অনেক দূর এগিয়ে গেছে, আমাদের দেশের জাতীয় দলের খেলোয়াড়রা অনেক সুনাম বয়ে নিয়ে আসছে। আমার কলেজের ছেলেমেয়েরা একসময় জাতীয় পর্যায়ের খেলোয়াড় হবে বলে আমি বিশ্বাস করি। যারা বিগত এক সপ্তাহ ধরে কাজ করে গেছেন অনুষ্ঠানটি সফল করতে তাঁদের প্রতি কৃতজ্ঞতা।

বিএনসিসি ও রোভার স্কাউট ঠাকুরগাঁও সরকারি কলেজ ইউনিটের সার্বিক সহায়তায় পুরস্কার প্রদান অনুষ্ঠানে কলেজ উপাধ্যক্ষ প্রফেসর জিন্নাতুন নাহার, শিক্ষক পরিষদের সম্পাদক বিভিন্ন বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক, অভিবাবক ছাড়াও কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ