মাছ গিয়ে মাদক আসাটা অনাকাঙ্ক্ষিত: বিজিবি মহাপরিচালক

বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান বলেছেন, কোনো একটা জীবন মেরে ফেলুক এটা কারোরই কাঙ্ক্ষিত না। তারাও (বিএসএফ) চায় না, আমরাও চাই না। সবাই চায় সীমান্ত হত্যা যতটা নিচে নামিয়ে আনা যায়।

বুধবার (১ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। পরে তিনি কসবায় যান।

বিজিবি মহাপরিচালক আরও বলেন, ডিজি লেভেলের সম্মেলনে আমরা অনেক ধরনের সমস্যা নিয়ে আলোচনা করি। সেই আলোচনায় আমরা অনেক সমস্যার সমাধান করছি। এগুলো (সীমান্ত হত্যা) আরও বেশি হতে পারতো। এগুলো আমরা কমিয়ে নিয়ে আসছি। তবে সীমান্ত হত্যা আরও কতটা নিচে নামিয়ে নিয়ে আসতে পারি- আমাদের সেই চেষ্টা থাকবে।

বিএসএফের বাধায় আখাউড়া ইমিগ্রেশন ভবন এবং কসবা রেলওয়ে স্টেশন এবং সালদা নদীর ওপর সেতু নির্মাণ কাজ বন্ধ থাকার বিষয়ে তিনি বলেন, ইমিগ্রেশন ভবনের বিষয়টি তার জানা নেই। কসবা স্টেশন এবং সালদা নদীর ওপর সেতুর বিষয়ে আমরা সর্বোচ্চ পর্যায়ে চেষ্টা করছি। আমি দায়িত্ব নেওয়ার পর বিএসএফের সঙ্গে যোগাযোগ করেছি। আশা করছি খুব দ্রুত কাজ শুরু হবে।

বিজিবি মহাপরিচালক বলেন, মাদকের বিষয়ে প্রধানমন্ত্রীও জিরো টলারেন্স নীতির কথা বলেছেন। সেভাবেই আমরা কাজ করছি। মাছ গিয়ে মাদক আসাটা অনাকাঙ্ক্ষিত।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ