সুনামগঞ্জে জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত

:: সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ::

জাতীয় ভিটামিন এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপন উপলক্ষে সুনামগঞ্জ জেলা সাংবাদিকদের নিয়ে ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় সুনামগঞ্জ সিভিল সার্জল কার্যালয়ের আয়োজনে ও জাতীয় পুষ্টিসেবা,জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান,স্বাস্থ্য অধিদপ্তর ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের বাস্তবায়নে শহরের ইপি আই ভবণের হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. আহমদ হোসেনের সভাপতিত্বে ও সিভিল সার্জন অফিসের কোল্ড চেইন টেক মো. ফজলুল করিমের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন,সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য মোহাম্মদ ওমর ফারুক।

এ সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, সিনিয়র সাংবাদিক মো. আকরাম উদ্দিন,রেজাউল করিম,বাসসের জেলা প্রতিনিধি আল হেলাল,রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও আর টিভির প্রতিনিধি বিন্দু তালুকদার,,মাছরাঙা টিভির প্রতিনিধি এমরানুল হক চৌধুরী,জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক মো. ফরিদ মিয়া,বিজয় টিভির প্রতিনিধি অরুণ চক্রবর্তী,শাহজাহান চৌধুরী,ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি মো. জাকির হোসেনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সিভিল সার্জন ডা. ডা. আহমদ হোসেন বলেছেন আগামী ২০ ফেব্রুয়ারী সকাল ৮ হতে বিকেল ৪টা পর্যন্ত সুনামগঞ্জের পুরো জেলায় ৬ থেকে ১১ মাস বয়সী ৪৫ হাজার ৫৪১ জন শিশু এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৩ লাখ ৫৪ হাজার ৫ শতাধিক শিশুসহ মোট ৪ লাখ ৪০ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

এজন্য প্রতিটি উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ও কর্মচারী স্ব স্ব কমপ্লেক্স এ দাযিত্ব পালন করবেন এবং সার্বক্ষণিক মোবাইল ও জরুরী বিভাগে মেডিকেল টিম কর্মরত থাকবে বলে তিনি সাংবাদিকদের অবহিত করেন এবং এতে সংবাদকর্মীদের সহযোগিতা ও চান তিনি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ