শেরপুরে জেলা ব্র‍্যান্ডিং কর্নারের উদ্বোধন

:: শেরপুর প্রতিনিধি ::

পর্যটনের আনন্দে তুলশীমালার সুগন্ধে’ এই স্লোগানকে ধারণ করে আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের নিচতলায় স্থাপিত এ জেলা ব্র‍্যান্ডিং কর্নারের শুভ উদ্বোধন করা হয়েছে।

উক্ত উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জেলা ব্র‍্যান্ডিং কর্নারের শুভ উদ্বোধন করেন জেলার সুযোগ‍্য জেলা প্রশাসক সাহেলা আক্তার।

এসময় আরও উপস্থিত অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ মুকতাদিরুল আহাম্মেদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ নরুল ইসলাম হিরো, সদর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ মেহনাজ ফেরদৌস সহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এবং জেলার অন‍্যান‍্য সরকারি দপ্তরের প্রধানগণ, জেলা ব্র‍্যান্ডিং সম্পর্কিত ব‍্যাক্তিবর্গ, বিভিন্ন পর্যায়ের সুশীল সমাজরের প্রতিনিধি ও বিভিন্ন মিডিয়ার গণমাধ্যমকর্মী গণ।

ব্র‍্যান্ডিং কর্নারে তুলে ধরা হয় জেলার পর্যটন ম‍্যাপ, ব্র‍্যান্ডিং লোগো, জেলার দর্শনীয় স্থানসমুহের আলোকচিত্র ও বিবরণী, জেলার ইতিহাস, ঐতিহ্য। তুলশীমালা ধান, চাল এবং চালের তৈরি নানান ধরনের পিঠা এবং জেলার ক্ষুদ্র নৃগোষ্ঠিদের তৈরি ও ব‍্যবহ্নত বিভিন্ন জিনিসপত্র।

জেলার আগত প্রর্যটকদের জন্য কিউআর কোড স্ক‍্যানের মাধ্যমে জেলায় পর্যটন সম্পকিত প্রয়োজনীয় সকল তথ্য প্রাপ্তির ব‍্যাবস্থা রাখা হয়েছে। সেই সাথে এ ব্র‍্যান্ডিং কর্নারের মাধ্যমে শেরপুর জেলার পর্যটন শিল্প আরও বিকশিত হবে বলে আশাবাদ ব‍্যাক্ত করেণ জেলা প্রশাসক সাহেলা আক্তার।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ