আবারও রোনালদোর বিয়ে!

আবারও বিয়ে করতে যাচ্ছেন ব্রাজিলিয়ান সাবেক তারকা রোনালদো নাজারিও। এই নিয়ে তৃতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তিনি। এবার মডেল এবং ব্যবসায়ী সেলিনা লকসকে বিয়ে করছেন তিনি। শনিবার নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে রোনালদোর বান্ধবী সেলিনাই জানিয়েছে বিষয়টি।

ইনস্টাগ্রাম দুজনের ছবি পোস্ট করে সেলিনা লিখেছেন, ‘হ্যাঁ, আমি তোমাকে বিয়ে করব। আমি তোমায় ভালবাসি। সারা জীবন আমি রোনালদোর।’ পোস্টের উত্তর দিয়েছেন রোনালদো। তিনি লিখেছেন, ‘তোমায় ভালবাসি।’

১৯৯৯ সালে প্রথমবার বিয়ে হয় রোনালদোর। ব্রাজিলিয়ান নারী ফুটবলার মিলেন ডোমিঙ্গুয়েজের সঙ্গে প্রথমবার এ বন্ধনে আবদ্ধ হন তিনি। রোনালদোর নতুন বিয়ের খবর শুনে তার প্রথম স্ত্রী লিখেছেন, ‘তোমার জন্য খুব খুশি। আশা করি ঈশ্বর তোমায় আশীর্বাদ করুন এবং সুরক্ষিত রাখুন।’ মিলেনের পরিবারে একটি সন্তানও রয়েছে রোনালদোর, নাম রোনাল্ড। রোনাল্ড একজন পেশাদার ডিজে।

মিলেনের সঙ্গে রোনালদোর বিচ্ছেদ হয় ২০০৫ সালে। সে বছরই মডেল ড্যানিয়েলা সিসারেলিকে বিয়ে করেন তিনি। বর্ণাঢ্য অনুষ্ঠান করে ফ্রান্সের একটি দুর্গে আয়োজিত হয়েছিল সেই বিয়ে। তবে তিনি এবং তার সঙ্গী দুজনেই আগের সঙ্গীর থেকে সরকারি ভাবে বিচ্ছেদ না নেওয়ায় এই বিয়েকে স্বীকৃতি দেওয়া যায়নি। বিয়ে অবশ্য টেকেওনি। তিন মাসের মধ্যে বিচ্ছেদ হয়ে যায় তাদের।

এরপর রোনালদো প্রেমে পড়েন এক ইঞ্জিনিয়ারিং ছাত্রীর। তাদের সাত বছর সম্পর্ক ছিল তাদের। দুটো সন্তানও আছে, মারিয়া সোফিয়া এবং মারিয়া অ্যালিস।

সেলিনার সঙ্গে রোনালদোর প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের। সাত বছর আগে থেকে প্রেম করছেন তারা। এবার জড়াচ্ছেন বিয়ের বন্ধনে। শোনা যায়, রোনালদো নিজেই সেলিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। আপাতত ডোমিনিকান আইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন দুজনে। তবে এই দুজনের বিয়ে কবে হবে সে সিদ্ধান্ত এখনও জানা যায়নি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ