ট্রাকচাপায় প্রধান শিক্ষকসহ প্রাণ গেল ২ জনের

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বালুবাহী ট্রাকের চাপায় ইজিবাইকে থাকা রুবেল মিয়া (৪২) ও দুলালী বেগম (৪০) নামে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ইজিবাইকের আরও ৫ জন যাত্রী।

সোমবার (৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের সোনারপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুবেল মিয়া গোবিন্দগঞ্জ সাফেয়া খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং দুলালী বেগম গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউনিয়নের উত্তর শোলাগারী গ্রামের আবু বকর মন্ডলের স্ত্রী।

স্থানীয়রা জানান, মহিমাগঞ্জ থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী বালুবোঝাই মিনিট্রাক সোনারপাড়া মোড়ে একটি ইজিবাইককে চাপায় দেয়। এতে ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুলালী বেগমের মৃত্যু হয় এবং ইজিবাইকে থাকা আরও অন্তত ৬ জন যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মিয়ার মৃত্যু হয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

তিনি আরও বলেন, নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্থান্তরের প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ