বিমানবন্দরে ভিডিও ভাইরাল, উরফি লজ্জায় লাল

শর্ট আর ক্রিয়েটিভ ড্রেস পরে নেটদুনিয়ায় প্রায়ই ঝড় তোলেন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী উরফি জাভেদ। ফ্যাশনে ঝড় তোলা এ অভিনেত্রীকে কখনো লজ্জা পেতে না দেখলেও এবার নেটিজেনদের সে সৌভাগ্য হয়েছে।

অভিনয়ের চেয়ে নিজের স্টাইলিশ শর্টড্রেসের কারণেই সারা বছর নেটদুনিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন উরফি। এ আলোচনায় একদিকে যেমন নিন্দার ঝড় থাকে, তেমনি থাকে প্রশংসার বন্যাও। এবার সেই প্রশসংসার বন্যাতেই ভেসেছেন তিনি। আর এতে বেশ লজ্জাও পেতে দেখা গেল তাকে।

মুম্বাই বিমানবন্দরে ঘটেছে এমন ঘটনা। বৃহস্পতিবার বিমানবন্দর থেকে বেরিয়ে প্রতিবারের মতো আলোকচিত্রীদের সঙ্গে কথোপকথনে ব্যস্ত ছিলেন এ অভিনেত্রী। এমন সময় আচমকাই এক ভক্ত তার সামনে এসে দাঁড়ান। সেই ভক্ত হাতে গোলাপ নিয়ে এগিয়ে আসেন উরফির দিকে। হাঁটু গেড়ে বসেন উরফির সামনে। তারপর জানান, উরফিকে তার বেশ পছন্দ।

অচেনা মানুষের থেকে হঠাৎ এমন মিষ্টি উপহার সঙ্গে প্রশংসার কথা শুনে একটু অবাক আর লজ্জাই পেলেন উরফি। নেটদুনিয়ায় এরই মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যায়, উরফিকে গোলাপ দিয়ে ঐ ভক্ত বলেন,আমি তোমায় পছন্দ করি। তোমায় বোনের মতো ভাবি।

ভক্তের এমন ভালোবাসা আর গোলাপ পেয়ে বেশ আনন্দের সঙ্গেই সেলফি তুলতে দেখা যায় উরফি জাভেদকে। শত বিতর্কের মাঝে এমন প্রাপ্তিই অভিনেত্রীর সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা বলে মনে করছেন নেটিজেনরা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ