নেইমারের জীবনে কে এই নতুন নারী?

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের নতুন নতুন প্রেমে পড়ার ঘটনা এখন আর নতুন কিছু নয়। সুন্দরীদের প্রতি তার আসক্তির ব্যাপারটা সবারই জানা। মাত্র ৩০ বছর বয়সেই কয়েকটি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই তারকা। বিশ্বকাপের পর এবার এল তার নতুন প্রেমিকার খবর।

ব্রাজিলের পোস্টারবয় নেইমারের জীবনে নতুন বসন্ত এসেছে। পিএসজি তারকা এখন প্রেম করছেন জেসিকা তুরিনির সঙ্গে। সামাজিক গণমাধ্যমে জেসিকার প্রোফাইল ঘেঁটে পাওয়া তথ্যমতে, জেসিকা একজন মডেল ও ডিজিটাল ইনফ্লুয়েন্সার। তার লিঙ্কডিন প্রোফাইল বলছে, তিনি একজন কনট্যাক্ট ম্যানেজারও। সাও পাওলোতে বাড়ি জেসিকার।

দুঃসাহসী ভ্রমণে আসক্ত জেসিকার পছন্দ সার্ফিং ও গো কার্টিং। সদ্যসমাপ্ত কাতার বিশ্বকাপে নেইমারেরর সমর্থনে গ্যালারিতেও হাজির ছিলেন ব্রাজিলের কন্যা। শোনা যাচ্ছে, নতুন বছরকে স্বাগত জানানোর জন্য বিশ্বের সব তারকারা যাচ্ছেন প্যারিসে। নেইমারের টানে জেসিকাও নাকি এসেছেন প্যারিসে।

কিছুদিন আগেই ক্রোয়েশিয়ার নারী ফুটবল তারকা অ্যানা মারিয়া মারকোভিচের পোস্টে কমেন্ট করে আলোচনায় এসেছিলেন নেইমার। এরপর আলোচনায় এসেছিল, নেইমার সিঙ্গেল কিনা। তবে মডেল বান্ধবী ব্রুনা বায়ানকার্ডির সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়শই ছবি পোস্ট করে সেইসব সন্দেহ দূর করেন এ তারকা। এবার নেইমারের জীবনে এল নতুন প্রেমিকা। তবে আগের প্রেমিকার সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে কিনা সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

অলিম্পিকে স্বর্ণপদকজয়ী নেইমার এখনও বিশ্বকাপ জিততে পারেননি। তবে ইতিহাস ঠিকই লেখা হয়ে গেছে তার। জাতীয় দলের জার্সিতে ১২৪ ম্যাচ খেলে পেলের ৭৭ গোলের মাইলফলক স্পর্শ করেছেন পিএসজি তারকা। তবে পেলের অবশ্য এই কীর্তি গড়তে লেগেছিল মাত্র ৯২ ম্যাচ। ২০১৪ এবং ২০১৮ সালের পর এবার জীবনের তৃতীয় বিশ্বকাপ খেললেন নেইমার। তবে ২০২৬ বিশ্বকাপে তাকে হয়তো আর দেশের জার্সিতে নাও দেখা যেতে পারে। বিশ্বকাপ শেষে পরের বিশ্বকাপ খেলার ব্যাপারে ধোঁয়াশা রেখে দিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ