৮০ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দিলো সমমনা পরিষদ

রাজধানীর বনশ্রীতে সামাজিক সংগঠন সমমনা পরিষদের পক্ষ থেকে এসএসসি-২০২২ সালের পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের স্মারক উপহার ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টায় রামপুরা বনশ্রীর ই ব্লক ৩ নাম্বার রোডের ২৫ নাম্বার বাড়িতে এ অনুষ্ঠানের আয়োজন করে সমমনা পরিষদ, বনশ্রী। সমমনা পরিষদের নেতা রেজওয়ান কচি’র সভাপতিত্বে অনুষ্ঠানে মোট ৮০জন কৃতি শিক্ষার্থীকে স্মারক উপহার ও সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি সমমনা পরিষদের সভাপতি শাহাবুদ্দিন শিকদার বলেন, শিক্ষার্থীদের কৃতিত্বের মূল্যায়ন করলে তারা বেশি বেশি উৎসাহ পায় এবং আরও উদ্যমী হয়ে ওঠে। শিক্ষর্থীদের ভবিষ্যৎ জীবনে সফলতাকে আরও বেগবান করতে আমাদের আজকের আয়োজন। তিনি বলেন, আজকের শিক্ষার্থী আগামী দিনের ভবিষ্যৎ। শিক্ষার্থীদের মেধা মননে যথাযথ বিকাশের জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগী হতে হবে। খেয়াল রাখতে হবে মানসম্মত শিক্ষক ছাড়া মানসম্মত শিক্ষার্থী গড়ে তোলা সম্ভব না।

সমমনা পরিষদের নেতা সাইফুদ্দিন বিটুর সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। এতে স্বাগত বক্তব্য ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে কবিতা আবৃত্তি করেন এম.এ. করিম। এছাড়াও সমমনা পরিষদের সকল সদস্য এবং সংবর্ধিত শিক্ষার্থীদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের বিভিন্ন উপহারসামগ্রী প্রদান এবং আগত সকল অতিথিবৃন্দ ও অভিভাবকদের মাঝে রাতের খাবার বিতরণের মাধ্যমে সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন অনুষ্ঠানের সভাপতি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Facebook
Twitter
WhatsApp
LinkedIn
Print

আপনার মতামত প্রকাশ করুন

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ